মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৯:৪২ অপরাহ্ন

খবরের শিরোনাম:

মাধবপুরে ডাকাতের হামলায় আহত ৩ পথচারী

মাধবপুর প্রতিনিধিঃ হবিগঞ্জের মাধবপুরে সংঘবদ্ধ ডাকাত দলের হামলায় তিন ব্যাক্তি আহত হয়েছে। শনিবার (১৭ ফেব্রুয়ারী) দিবাগত রাত ১০ টার দিকে উপজেলার আন্দিউড়া ইউনিয়নের দীঘিরপাড় এলাকায় এ ঘটনা ঘটে।

এ ব্যাপারে ভুক্তভোগী মো: মামুনুর রশীদ বাদী হয়ে রোবার দুপুরে মাধবপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, শনিবার দিবাগত রাত ১০ টার দিকে উপজেলার বেজুরা গ্রামের মামুনুর রশীদ, মো: হাবিবুর রহমান ও চেরাগ আলী মোটরসাইকেল যোগে মুরাদপুর গ্রামে গানের অনুষ্ঠানে যাওয়ার পথে (গেইটঘর) শাহপুর থেকে দীঘিরপাড় রাস্তায় পৌঁছামাত্র ৫/৬ জন ডাকাত দেশীয় অস্ত্র নিয়ে তাদের পথরোধ করে এলোপাতাড়ি ভাবে মারপিট করে তাদের তিনটি এন্ড্রয়েড মোবাইল ফোন, সোনার আংটি ও নগদ টাকা ছিনিয়ে নিয়ে যায় এবং তাদেরকে বেধে রেখে মারধর করে।

পরবর্তীতে রাত প্রায় সাড়ে এগারোটার দিকে স্থানীয় মেম্বার ফুরুক মিয়াসহ এলাকার লোকজন আসলে ডাকাত দলের সদস্যরা পালিয়ে যায়। এসময় মেম্বার ও স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) মো: রকিবুল ইসলাম খান সত্যতা নিশ্চিত করে জানান, লিখিত অভিযোগ পেয়েছি, এসআই অনিক চন্দ্র দেব কে তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেওয়া হয়েছে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.